শনিবার, জুলাই ১৩, ২০২৪

রাফীর ‘অমীমাংসিত’ রহস্যের ঝলক

এই ফেব্রুয়ারিতেই আসছে রাফীর নির্মাণে নতুন ছবি ‘অমীমাংসিত’। নামেই রহস্যের গন্ধ স্পষ্ট। আর সোমবার (১২ ফেব্রুয়ারি) যখন এর টিজার ছাড়া হলো অন্তর্জালে

by ঢাকাবার্তা ডেস্ক
রাফীর ‘অমীমাংসিত’ রহস্যের ঝলক

বিনোদন ডেস্ক।।

তার নির্মিত কনটেন্ট মানে ব্যতিক্রম এবং চমকপ্রদ কিছু; এমন বিশ্বাস দর্শকের মনে তৈরি করতে সক্ষম হয়েছেন রায়হান রাফী। তরুণ এই নির্মাতা যত ছবি বানিয়েছেন, সবই হয়েছে সফল কিংবা আলোচিত। আবার রায়হান রাফীর ছবিগুলোর মধ্যে একটি কমন ফ্যাক্টরও আছে; তা হলো- সত্য ঘটনার নির্যাস। যদিও মুক্তির আগে বরাবরই সেই বিষয়টি অস্বীকার করেন নির্মাতা রাফী। কিন্তু ছবি মুক্তির পর কারও আর বুঝতে বাকি থাকে না। তবে নির্মাণের মুনশিয়ানায় পুরো বিষয়টি নিজের আয়ত্তে রেখে দেন, প্রশংসা কুড়িয়ে থাকেন ফুরফুরে মেজাজে।

এই ফেব্রুয়ারিতেই আসছে রাফীর নির্মাণে নতুন ছবি ‘অমীমাংসিত’। নামেই রহস্যের গন্ধ স্পষ্ট। আর সোমবার (১২ ফেব্রুয়ারি) যখন এর টিজার ছাড়া হলো অন্তর্জালে, তখন দর্শক বলছেন, এটিও সত্য ঘটনা অবলম্বনে বানিয়েছেন রাফী। কী সেই সত্য? সোশ্যাল মিডিয়ায় দর্শকের কিছু মন্তব্য থেকে আঁচ করা যায়, তারা আলোচিত সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের দিকে ইঙ্গিত করছেন। একযুগ পেরিয়ে গেলেও সেই ঘটনার রহস্য এখনও উন্মোচিত হয়নি। তবে কি সেই অমীমাংসিত ঘটনাই পর্দায় তুলে আনছেন ‘পরাণ’ নির্মাতা? জবাব দিলেন না। বরাবরের মতো অপেক্ষা করতে বললেন দর্শককে; অর্থাৎ ছবিটি দেখলেই সব বোঝা যাবে।

প্রকাশ্যে আসা ৪০ সেকেন্ডের টিজারে হত্যাকাণ্ডের বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য লিখিত সংলাপ আকারে তুলে ধরা হয়েছে। সেগুলো এরকম- ‘খুনগুলো হয়েছে আনুমানিক রাত দেড়টা থেকে দুইটার মধ্যে। ধারণা করছি, এটা কোনও চুরি ডাকাতি কেস…’; ‘সাংবাদিক, প্রতিবেশী, আত্মীয়স্বজন সবাই ক্রাইম জোনের আলামত নষ্ট করেছে। আমার করার কী ছিল?’; ‘ওদের কেউ মারেনি। ওরা নিজেরাই নিজেদের খুন করেছে’; ‘এটা নিশ্চিত পরকীয়া কেস! নইলে সেদিন…’।

টিজারের পর ওয়েব ফিল্মটির পোস্টারও প্রকাশ করেছেন নির্মাতা রায়হান রাফী। যেখানে দেখা গেলো, এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ ও তানজিকা আমিন। তবে তাদের পেছনে কয়েকজন ব্যক্তি দাঁড়িয়ে আছেন; যাদের মুখে কালো কাপড় বাঁধা! তারা কারা? উত্তর মিলবে মূল ছবিতে। জানা গেছে, ২৯ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পাবে এটি।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net