শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

লেইসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান, সৌম্য সরকার ও তাসকিন আহমেদ

লিও বার্নেট ন্যাশনালের ক্রিয়েটিভ ডিরেক্টর বিক্রম পান্ডে বলেন, ডিজিটাল বিজ্ঞাপনটি লেই’সের অপ্রতিরোধ্যতাকে প্রতিফলিত করে।

by ঢাকাবার্তা ডেস্ক
লেই’সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান, সৌম্য সরকার ও তাসকিন আহমেদ

বাণিজ্য ডেস্ক।।

বিশ্বের অন্যতম জনপ্রিয় পটেটো চিপস ব্র্যান্ড লেই’সের নতুন ক্যাম্পেইনের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন বাংলাদেশের ক্রিকেট আইকন সাকিব আল হাসান, সৌম্য সরকার ও তাসকিন আহমেদ। এই ক্যাম্পেইনে তাঁদের বন্ধুত্ব ও বাংলাদেশে তৈরি লেই’স চিপসের প্রতি মুগ্ধতা তুলে ধরা হয়েছে।

লেই’সের আসন্ন ক্যাম্পেইনে সাকিব, সৌম্য ও তাসকিন বিভিন্ন মুখ্য ভূমিকা পালন করবেন এবং ফেসবুক ও ইউটিউবের মতো ডিজিটাল প্ল্যাটফর্মগুলোয় লেই’সের পণ্য নিয়ে প্রচারণা চালাবেন, যার অংশ হিসেবে একটি ডিজিটাল বিজ্ঞাপন ইতিমধ্যেই প্রকাশ করেছে লেই’স।

ডিজিটাল বিজ্ঞাপনে দেখা যায়, সাকিব আল হাসান সতীর্থদের সামনে লেই’স চিপসের একটি আমদানি করা প্যাকেট নিয়ে হাজির হন। কিন্তু বাসে উঠে তিনি দেখেন, প্রত্যেকের হাতেই একটি করে লেই’স চিপসের প্যাকেট রয়েছে। তিনি জেনে আরও অবাক হন যে দুর্দান্ত কোয়ালিটির আলু দিয়ে বানানো ক্রিম্পি, টেস্টি ও পারফেক্টলি সিজনড লেই’স চিপস এখন বাংলাদেশেই তৈরি করা হচ্ছে। বিস্ময় ও আনন্দের সঙ্গে সৌম্যের কাছ থেকে চিপস চেয়ে নেন সাকিব। বিজ্ঞাপনে চমৎকারভাবে বাংলাদেশে প্রস্তুতকৃত লেই’সের অতুলনীয় স্বাদ ও মান তুলে ধরা হয়েছে।

ক্যাম্পেইন সম্পর্কে পেপসিকোর বাংলাদেশ, নেপাল ও শ্রীলঙ্কার কান্ট্রি ম্যানেজার (ফুডস) প্রণব মেহতা বলেন, ‘সাকিব আল হাসান, সৌম্য সরকার ও তাসকিন আহমেদকে সঙ্গে নিয়ে নতুন ক্যাম্পেইনের মাধ্যমে আমরা “লেই’স মেক ইন বাংলাদেশ” উদ্যোগটি শুরু করতে পেরে আনন্দিত। নতুন বিজ্ঞাপনটিতে ভোক্তাদের কাছে বাংলাদেশে লেই’সের যাত্রা শুরুর বিষয়টি তুলে ধরা হয়েছে। ভোক্তারা তাঁদের প্রিয় চিপস উপভোগের পাশাপাশি বাংলাদেশে তৈরি পণ্য ব্যবহার করে গর্বিত অনুভব করবেন বলে আমি আশাবাদী।’

জনপ্রিয় লেই’স চিপস এখন তৈরি হচ্ছে বাংলাদেশে  

এ প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, ‘লেই’সের সঙ্গে আমার জীবনের বিভিন্ন মজার ও আনন্দঘন মুহূর্ত জড়িত। লেই’সের অতুলনীয় স্বাদ ও ক্রাঞ্চ আমাকে বরাবরই আকৃষ্ট করেছে। তাই শুধু আমার নয়, লাখ লাখ মানুষের পছন্দের চিপস বাংলাদেশে প্রস্তুত হচ্ছে জানতে পেরে আমি আনন্দিত এবং এর সঙ্গে যুক্ত হতে পেরে অত্যন্ত গর্বিত। ভোক্তারা সুস্বাদু লেই’সের মাধ্যমে অনন্য প্ল্যাকিং অভিজ্ঞতা পাবেন বলে আমি আশাবাদী।’

লিও বার্নেট ন্যাশনালের ক্রিয়েটিভ ডিরেক্টর বিক্রম পান্ডে বলেন, ডিজিটাল বিজ্ঞাপনটি লেই’সের অপ্রতিরোধ্যতাকে প্রতিফলিত করে। লেই’স নিঃসন্দেহে সবার পছন্দের স্ন্যাকগুলোর মধ্যে একটি এবং সেই বিষয় এই বিজ্ঞাপনে তুলে ধরা হয়েছে যে কেউ লেই’স খাওয়া থেকে নিজেকে আটকাতে পারবেন না। আকর্ষণীয় একটি জিঙ্গেলের সঙ্গে এই বিজ্ঞাপন বাংলাদেশে লেই’সের প্রাপ্যতাকে উদ্‌যাপন করছে।

মেড ইন বাংলাদেশ লেই’সের চিপসগুলো আমেরিকান স্টাইল ক্রিম অ্যান্ড অনিয়ন, স্প্যানিশ টমেটো ট্যাঙ্গো, ক্ল্যাসিক সল্টেড এবং থাই স্টাইল স্পাইসি চিকেন—এই চার সুস্বাদু ফ্লেভারে ১০ টাকা, ১৫ টাকা, ২৫ টাকা, ৫০ টাকা ও ৭৫ টাকার প্যাকে পাওয়া যাচ্ছে।

 

আরও পড়ুনঃ নতুন দুই ব্যাংকসহ ১৫ ব্যাংক মূলধন ঘাটতিতে পড়েছে

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net