বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

লড়াইয়ের কথা দৃঢ়ভাবে পুনর্ব্যক্ত করেছেন জো বাইডেন

by ঢাকাবার্তা
জো বাইডেন

ঢাকাবার্তা ডেস্ক ।। 

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন চলতি বছরের নভেম্বরে অনুষ্ঠেয় প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ব্যাপারে তার দৃঢ় প্রত্যয় পুনর্ব্যক্ত করেছেন। স্থানীয় সময় সোমবার ডেমোক্রেটিক পার্টির প্রতিনিধি পরিষদ ও সিনেট সদস্যদের কাছে লেখা এক চিঠিতে বাইডেন এ সিদ্ধান্ত জানান।

  • নির্বাচনের সংকল্প: বাইডেন তার মানসিক সুস্থতা ও প্রচারের কার্যকারিতা নিয়ে শঙ্কা উড়িয়ে দিয়ে বলেন, ‘আমি নির্বাচন করতে এবং ডোনাল্ড ট্রাম্পকে পরাজিত করতে দৃঢ় প্রতিজ্ঞ।’
  • দলীয় উদ্বেগ নাকচ: ডেমোক্রেটিক পার্টির উদ্বেগকে নাকচ করে চিঠিতে বাইডেন উল্লেখ করেন, ‘এখন আমাদের একমাত্র কাজ হলো ডোনাল্ড ট্রাম্পকে পরাজিত করা।’
  • মুখোমুখি বিতর্ক ও দলীয় চাপ: গত মাসে ট্রাম্পের সঙ্গে বিতর্কের পর থেকে বাইডেনের প্রার্থিতা নিয়ে দলের সদস্যদের মধ্যে চাপ বেড়েছে। কিন্তু বাইডেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্তে অটল রয়েছেন।
  • দলীয় সমর্থন: চিঠিতে বাইডেন উল্লেখ করেন, ‘করণীয় নিয়ে অস্পষ্টতা ট্রাম্পকে সাহায্য করবে, আর ক্ষতি করবে আমাদের।’
  • উচ্চপর্যায়ের আলোচনা: বাইডেন ব্যক্তিগতভাবে দলের আইনপ্রণেতাদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন এবং তাদের বোঝাতে চেষ্টা করছেন।

জো বাইডেনের নির্বাচনী প্রচারণা কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন হলেও তিনি দৃঢ় সংকল্প নিয়ে নির্বাচনে লড়াই চালিয়ে যাচ্ছেন। তার দৃঢ় সিদ্ধান্ত ও প্রতিশ্রুতি ডেমোক্রেটিক পার্টির সদস্যদের কাছে সুস্পষ্ট বার্তা প্রেরণ করেছে যে, তিনি ডোনাল্ড ট্রাম্পকে পরাজিত করতে প্রতিজ্ঞাবদ্ধ।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net