রবিবার, মে ১৯, ২০২৪

শাকিবের ‘ব্র্যান্ড এম্বাসেডর’ সাকিব!

রিমার্ক-হারল্যান নামের সেই প্রতিষ্ঠানের সঙ্গে ইতোপূর্বে পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন শাকিব খান। এবার এতে শুভেচ্ছাদূত বা 'ব্র্যান্ড এম্বাসেডর' হয়ে যোগ দিলেন সাকিব আল হাসান।

by ঢাকাবার্তা ডেস্ক
শাকিবের 'ব্র্যান্ড এম্বাসেডর' সাকিব!

বিনোদন ডেস্ক।।

বলা বাহুল্য, দেশের দুই অঙ্গনের দুই পোস্টারবয় সাকিব আল হাসান ও শাকিব খান। পেশাগত কাজে দুজনকেই থাকতে হয় তুমুল ব্যস্ত। ফলে বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক থাকলেও সচরাচর দেখা-সাক্ষাৎ হয় না তাদের। তবে এবার শুধু দেখাই নয়, একত্রে কাজও করবেন তারা; একটি প্রতিষ্ঠানের হয়ে। রিমার্ক-হারল্যান নামের সেই প্রতিষ্ঠানের সঙ্গে ইতোপূর্বে পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন শাকিব খান। এবার এতে শুভেচ্ছাদূত বা ‘ব্র্যান্ড এম্বাসেডর’ হয়ে যোগ দিলেন সাকিব আল হাসান। তবে কোম্পানিটির নতুন ব্র্যান্ড ‘টাইলক্স’র জন্য। শনিবার (৯ মার্চ) সকালে রাজধানীর একটি অভিজাত হোটেলে ঘটা আয়োজনে শাকিব-সাকিব চুক্তিস্বাক্ষর সেরেছেন।

অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘সাকিব আল হাসান কিংবা শাকিব খান, যে নামে ডাকা হোক; উই আর ব্রাদার। আজকে একটা অলরাউন্ডার ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলো বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিব আল হাসান শুধুই যুক্ত হয়নি, বরং উচ্ছ্বসিত মনে যুক্ত হয়েছে। কারণ সে-ও বুঝেছে, এটা সত্যিই একটা বিশ্বমানের পণ্য। যেটা ক্রয় ক্ষমতার মধ্যে থাকবে। আমরা একসঙ্গে কাজ করবো, এই প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাবো।’

গত জানুয়ারিতে রিমার্ক-হারল্যানের সঙ্গে যুক্ত হন শাকিব খান। প্রতিষ্ঠানটি কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার ও স্কিন কেয়ার ইত্যাদি বিষয়ক পণ্য উৎপাদন ও বাজারজাত করবে। শাকিব খান সম্প্রতি শেষ করেছেন ‘রাজকুমার’ ছবির কাজ। হিমেল আশরাফ নির্মিত এই ছবি মুক্তি পাবে ঈদুল ফিতরে। ক’দিন পরই তিনি উড়াল দেবেন ভারতের রামোজি ফিল্ম সিটির উদ্দেশ্যে। সেখানে অংশ নেবেন রায়হান রাফী নির্মাণে ‘তুফান’ ছবির চিত্রায়নে। যেটা আসবে ঈদুল আজহায়।

অন্যদিকে সাকিব আল হাসান সম্প্রতি বিপিএল সম্পন্ন করেছেন। ক্রিকেটীয় ব্যস্ততার পাশাপাশি এখন তার রাজনৈতিক ব্যস্ততাও বেশ। কারণ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি মাগুরা-১ আসন থেকে জয়ী হয়েছেন। নিজের এলাকা থেকে সংসদ বিভিন্ন জায়গায় ছুটোছুটি করতে হচ্ছে তাকে।

 

আরও পড়ুন: বোনকে নিয়ে ভাবনার প্রযোজনা প্রতিষ্ঠান

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net