বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

সেনাবাহিনীকে ‘অবিচল সমর্থনের’ আহ্বান জানালেন নওয়াজ শরীফ

by ঢাকাবার্তা
নওয়াজ শরীফ

ঢাকাবার্তা ডেস্ক ।। 

পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএলএন) এর সভাপতি এবং সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ সম্প্রতি সন্ত্রাসবিরোধী প্রচেষ্টায় সেনাবাহিনী ও নিরাপত্তা সংস্থাগুলির জন্য অবিচল সমর্থনের আহ্বান জানিয়েছেন। দেশের বিভিন্ন সমস্যার সমাধানে জাতীয় ঐক্যের প্রয়োজনীয়তা উল্লেখ করেন তিনি।

জাতীয় ঐক্যের গুরুত্ব: নওয়াজ শরীফ পাকিস্তানের বর্তমান বহুমুখী চ্যালেঞ্জগুলি মোকাবিলার জন্য জাতীয় ঐক্যের গুরুত্ব তুলে ধরেন।
আইনশৃঙ্খলা ও বিনিয়োগের সম্পর্ক: তিনি আইনশৃঙ্খলা, বিনিয়োগ এবং জাতীয় সমৃদ্ধির মধ্যে একটি অন্তর্নিহিত সংযোগ রয়েছে বলে উল্লেখ করেন।
অস্থিতিশীলতা: নওয়াজ শরীফ দেশকে অস্থিতিশীল করার জন্য কাজ করা উপাদানগুলির উপর গুরুতর উদ্বেগ প্রকাশ করেন এবং বলেন যে এই শক্তিগুলির গণতন্ত্র বা জনগণের কল্যাণে কোনও সত্যিকার আগ্রহ নেই।
প্রত্যাবর্তনযোগ্য চ্যালেঞ্জ: অতীতে মুদ্রাস্ফীতি, লোডশেডিং এবং সন্ত্রাসবাদের মতো সমস্যাগুলি সফলভাবে মোকাবিলা করা হয়েছে, এবং বর্তমান নেতৃত্বের সঙ্গে এই চ্যালেঞ্জগুলি আবারও অতিক্রম করা যেতে পারে বলে তিনি আশ্বাস দেন।
সিনেট রিপোর্ট: সিনেটের পিএমএলএন পার্লামেন্টারি পার্টি লিডার ইরফান সিদ্দিকি পার্লামেন্টারি পার্টির কর্মক্ষমতা সম্পর্কে একটি ব্যাপক প্রতিবেদন উপস্থাপন করেন।

নওয়াজ শরীফের মতে, পাকিস্তানের ভবিষ্যতের স্থিতিশীলতা ও সমৃদ্ধির জন্য সেনাবাহিনী ও নিরাপত্তা সংস্থাগুলির প্রতি অবিচল সমর্থন অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি উল্লেখ করেন যে বর্তমান সমস্যাগুলি অতীতের মতোই কঠিন, কিন্তু সঠিক নেতৃত্বের মাধ্যমে তা সফলভাবে মোকাবিলা করা সম্ভব।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net