বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

‘স্লামডগ মিলিয়নিয়ার’ তারকা এবার নির্মাণে, ট্রেলারেই বাজিমাত!

প্রথমবারের মতো ছবি পরিচালনা করেছেন তিনি। আর সেই ছবির ট্রেলার প্রকাশের পরপরই হৈচৈ পড়ে গেছে চারদিকে।

by ঢাকাবার্তা ডেস্ক
‘স্লামডগ মিলিয়নিয়ার’ তারকা এবার নির্মাণে, ট্রেলারেই বাজিমাত!

বিনোদন ডেস্ক।।

জন্ম লন্ডনে। তবে তার বাবা-মা ভারতের গুজরাটি মানুষ। নাম দেব প্যাটেল। এটুকু পরিচয়ে হয়ত অনেকেই চিনবে না। তবে যদি বলা হয়, ২০০৮ সালের বিখ্যাত ছবি ‘স্লামডগ মিলিয়নিয়ার’র মুখ্য তারকা তিনি; তবে সিনেপ্রিয় দর্শকের বুঝতে মোটেও অসুবিধে হবে না। কারণ এই ছবি কতটা জনপ্রিয়তা পেয়েছিল, তা কম-বেশি সকলেরই জানা। ওই বছর অস্কারে সর্বোচ্চ ১০টি মনোনয়ন ও ৮টি বিভাগে পুরস্কার জিতে নিয়েছিল ছবিটি। সেই কিশোর দেব প্যাটেল পরবর্তীতে আরও অনেকগুলো সিনেমায় কাজ করেছেন। তবে এবার তিনি নতুন ভূমিকায় আসছেন; নির্মাতা হিসেবে। হ্যাঁ, প্রথমবারের মতো ছবি পরিচালনা করেছেন তিনি। আর সেই ছবির ট্রেলার প্রকাশের পরপরই হৈচৈ পড়ে গেছে চারদিকে।

‘মাঙ্কি ম্যান’ রূপে দেব প্যাটেল। ঢাকাবার্তা।

‘মাঙ্কি ম্যান’ রূপে দেব প্যাটেল। ঢাকাবার্তা।

ছবির নাম ‘মাঙ্কি ম্যান’। শুক্রবার (২৬ জানুয়ারি) ইউনিভার্সাল পিকচারসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এর ট্রেলার। ৩ মিনিট ১৬ সেকেন্ডের এই ট্রেলারে এটুকু আঁচ করা যায়, গল্পের মূল ভিত্তি ভারতীয় সংস্কৃতি। তবে বিধ্বংসী অ্যাকশন আর চোখ ধাঁধানো চিত্রায়নে রীতিমতো বিস্মিত করেছেন দেব প্যাটেল।

‘মাঙ্কি ম্যান’ রূপে দেব প্যাটেল। ঢাকাবার্তা।

‘মাঙ্কি ম্যান’ রূপে দেব প্যাটেল। ঢাকাবার্তা।

আরও মজার ব্যাপার হলো, শুধু নির্মাতা নন, এই ছবির মূল অভিনেতাও তিনি। গল্পের প্লটের জন্য ধুন্ধুমার মারপিট করেছেন তিনি। যা তাকে নতুনভাবে পর্দায় হাজির করছে। মাত্র ১৪ ঘণ্টায় ট্রেলারটির ভিউ ছাড়িয়েছে ২৫ লাখ। অনেকেই বলছেন, এই ছবির মাধ্যমে ‘স্লামডগ মিলিয়নিয়ার’র পর চমকপ্রদ কামব্যাক হতে চলেছে দেব প্যাটেলের। ‘মাঙ্কি ম্যান’ ছবিতে আরও আছেন ভারতীয় অভিনেতা পিতোবাস, বিপিন শর্মা, শোভিতা ধুলিপালা, সিকান্দার খের, অশ্বিনী কালসেকর ও দক্ষিণ আফ্রিকার অভিনেতা শার্লতো কোপ্লে-সহ অনেকে। আগামী ৫ এপ্রিল মুক্তি পাবে ইংরেজি ভাষার ছবিটি।

 

আরও পড়ুন: অস্কারে মনোনয়ন পেলেন বাংলাদেশি বংশোদ্ভূত নাজরিন চৌধুরী

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net