মঙ্গলবার, জুন ২৫, ২০২৪

১০ উইকেটের জয়ে হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ

মোস্তাফিজুর রহমানের ৬ উইকেটে যুক্তরাষ্ট্রকে ১০৪ রানে আটকে রাখে শান্তবাহিনী।

by ঢাকাবার্তা
ম্যাচ সেরা ও সিরিজ সেরা হলেন মোস্তাফিজ

ডেস্ক রিপোর্ট ।। 

টানা দুই ম্যাচ হেরে আগেই সিরিজ খুইয়েছিল বাংলাদেশ। আজ হোয়াইটওয়াশ এড়াতে জয়ের বিকল্প ছিল না টাইগারদের সামনে। এমন ম্যাচে মোস্তাফিজুর রহমানের ৬ উইকেটে যুক্তরাষ্ট্রকে ১০৪ রানে আটকে রাখে নাজমুল হোসেন শান্তর দল। এরপর সৌম্য সরকার ও তানজীদ হাসান তামিমের অবিচ্ছিন্ন জুটিতে বিনা উইকেটে লক্ষ্য টপকে যায় টাইগাররা। সৌম্য ৪৩ ও তামিম অপরাজিত থাকেন ৫৮ রানে। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এবারই প্রথম ১০ উইকেটের ব্যবধানে জিতলো বাংলাদেশ।

মোস্তাফিজের ৬ উইকেট, ১০৪ রানে থামলো যুক্তরাষ্ট্র 

হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে সিরিজের তৃতীয় ম্যাচে যুক্তরাষ্ট্রকে ১০৪ রানে আটকে রেখেছে বাংলাদেশ। মাত্র ১০ রান খরচায় ৬ উইকেট নেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান।

হোয়াইটওয়াশ এড়ানোর মিশনে আগে ফিল্ডিং করবে বাংলাদেশ, ফিরলেন লিটন 

যুক্তরাষ্ট্রের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে টস জিতে আগে ফিল্ডিং করবে বাংলাদেশ।  এই ম্যাচে উইকেটরক্ষক জাকের আলীর জায়গায় একাদশে ফিরেছেন লিটন দাস। এছাড়া শরিফুল ইসলামের পরিবর্তে সুযোগ পেয়েছেন হাসান মাহমুদ।  হোয়াইটওয়াশ এড়াতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশের।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সৌম্য সরকার, তানজিদ হাসান, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, রিশাদ হোসেন, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব ও হাসান মাহমুদ।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net