বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

১২ দলীয় জোটের মুখপাত্র সেলিম

বুধবার জোটের এক  সভায় এই সিদ্ধান্ত নেন ১২ দলীয় জোট নেতারা। বৈঠকে ১২ দলীয় জোটের শীর্ষনেতারা উপস্থিত ছিলেন

by ঢাকাবার্তা ডেস্ক
১২ দলীয় জোটের মুখপাত্র সেলিম

রাজনীতি ডেস্ক।।

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান নির্বাচনে অংশগ্রহণ করার উদ্দেশ্যে আলাদা জোট গঠন করায় ১২ দলীয় জোটের শরিক বাংলাদেশ এলডিপির  মহাসচিব শাহাদাত হোসেন সেলিমকে জোটের মুখপাত্র করা হয়েছে। বুধবার জোটের এক  সভায় এই সিদ্ধান্ত নেন ১২ দলীয় জোট নেতারা। বৈঠকে ১২ দলীয় জোটের শীর্ষনেতারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইবরাহিম এতদিন ১২দলীয় জোটের মুখপাত্র ছিলেন।

বুধবার (২২ নভেম্বর) বিকেল ৩টার দিকে ১২ দলীয় জোটের নতুন মুখপাত্র শাহাদত হোসেনের ঢাকাবার্তাকে এ তথ্য নিশ্চিত করেছেন। আর ১২ দলীয় জোটের প্রধান সমন্বয়ক সৈয়দ এহসানুল হুদা কারাগারে বন্দি থাকায় জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহসভাপতি রাশেদ প্রধানকে ১২–দলীয় জোটের সমন্বয়ক করা হয়েছে।

সেলিম বলেন, আজকে আমাদের জোটের মিটিং ছিল। সেখানে সিদ্ধান্ত হয়েছে বাংলাদেশ কল্যাণ পার্টি ও জুলফিকার বুলবুল চৌধুরীর মুসলিম লীগকে ১২ দলীয় জোট থেকে বহিষ্কার করা হয়েছে।

সভায় নেতারা অভিযোগ করেন, সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বহুমাত্রিক রূপ ধারণ করে আন্দোলনের নামে সরকারি সুবিধা গ্রহণ করেছেন। সরকারের অবৈধ নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়ে তিনি দেশ, দেশের মানুষ এবং মুক্তিযোদ্ধাদের সঙ্গে বেইমানি করেছেন। দেশের এই দুঃসময়ে জনগণের সঙ্গে তার বেইমানি একজন মীর জাফর ও বিশ্বাসঘাতকের কাজ হিসেবে ভবিষ্যতে বিবেচিত হবে।

নেতারা বলেন, ১২ দলীয় জোটের ঐক্য অটুট আছে। কল্যাণ পার্টি এবং মুসলিম লীগের নেতা-কর্মীরা তাদের দলের নেতাদের সিদ্ধান্তকে অমান্য করে আন্দোলনে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

 

আরও পড়ুন: নির্বাচনে যাওয়ার ঘোষণা ইবরাহিমের

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net