বুধবার, মে ২২, ২০২৪

২০০ টাকায় দেখা যাবে বিপিএল, অনলাইনেও পাওয়া যাবে টিকিট

আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর। তার আগে ১৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ম্যাচের টিকিট বিক্রি।

by ঢাকাবার্তা ডেস্ক
২০০ টাকায় দেখা যাবে বিপিএল, অনলাইনেও পাওয়া যাবে টিকিট

খেলা ডেস্ক।।

আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর। তার আগে ১৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ম্যাচের টিকিট বিক্রি। এছাড়া প্রতি ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন টিকিট কিনতে পারবেন দর্শকরা।

আজ এক বিজ্ঞপ্তিতে বিপিএলের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০০ টাকা করে। এ ছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিট মিলবে ১৫০০ টাকায়। দর্শকরা ক্লাব হাউজের টিকিট কিনতে পারবেন ৮০০ টাকায়।

নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা করে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে মাত্র ২০০ টাকায়। সর্বনিম্ন মূল্যে এই স্ট্যান্ডে বসেই বিপিএলের খেলা দেখতে পারবেন দর্শকরা। মিরপুরে অবস্থিত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেইড সংলগ্ন কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন দর্শকরা। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে কাউন্টারে।

দর্শকরা চাইলে অনলাইন থেকেও টিকিট কাটতে পারবেন। অললাইনে টিকিট বিক্রি শুরু হবে ১৭ জানুয়ারি থেকে। দর্শকরা কাগজের টিকিট সংগ্রহ করতে পারবেন সকাল সাড়ে ৯টা থেকে ম্যাচের আগেরদিন রাত ৭টা পর্যন্ত। স্বশরীরে গিয়ে টিকিট সংগ্রহ করতে হবে তাদের।

 

আরও পড়ুন: স্টেডিয়াম নয় মাঠ বাড়াতে চান নতুন ক্রীড়ামন্ত্রী পাপন

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net