বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

৩ বছর অনুপস্থিত, তবু বেতন-ভাতা তুলেন নেতার ছেলে

by ঢাকাবার্তা
হাসিবুল ইসলাম

ঝিনাইদহ প্রতিনিধি ।। 

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খামার মুন্দিয়া গাজেম আলী দাখিল মাদ্রাসার অফিস সহকারী হাসিবুল ইসলাম ৩ বছর ধরে অফিস না করেই বেতন ভাতা উত্তোলন করছেন। তিনি উপজেলার ৭ নং ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হোসেন অপুর ছেলে।

জানা গেছে, ২০২০ সালের জানুয়ারিতে হাসিবুল ইসলাম মাদ্রাসাটিতে অফিস সহকারী কাম কম্পিউটার অপরেটর হিসেবে যোগদান করেন। এরপর এমপিওভুক্তির আগ পর্যন্ত তিনি নিয়মিত অফিস করতেন। এমপিও-ভুক্ত হওয়ার পর অফিসে না এসে তিনি বেতন ভাতা উত্তোলন করতে থাকেন। হাসিবুল ইসলামের পিতা আলী হোসেন অপু ৭নং রায়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ায় রাজনৈতিক প্রভাব খাটিয়ে তিনি কর্মস্থলে না গিয়ে রাজনীতিতে সময় দেন।

 খামার মুন্দিয়া গাজিম আলী দাখিল মাদ্রাসা

খামার মুন্দিয়া গাজিম আলী দাখিল মাদ্রাসা

সরজমিন জানা যায়, গত ৩ বছর নিজ কর্মস্থলের হাজিরা খাতায় স্বাক্ষর করেননি হাসিব। রাজনৈতিক প্রভাব খাটিয়ে প্রতিষ্ঠানের কাউকে পরোয়াও করেন না তিনি। সর্বশেষ চলতি বছরের ২২শে ফেব্রুয়ারি প্রতিষ্ঠানটির সুপারিনটিনডেন্ট রবিউল ইসলাম অফিস সহকারী হাসিবুল ইসলামকে প্রতিষ্ঠানে অনুপস্থিত থাকার জন্য কারণ দর্শানোর নোটিশ প্রদান করলেও তিনি তার জবাব দেননি ও প্রতিষ্ঠানে আসেননি। এ সংক্রান্ত যাবতীয় তথ্য প্রতিবেদকের হাতে এসেছে।

এ ব্যাপারে খামার মুন্দিয়া গাজেম আলী দাখিল মাদ্রাসার অফিস সহকারী হাসিবুল ইসলাম জানান, আমি রাজনীতি করি। এ কারণে খুব একটা মাদ্রাসায় যাওয়া হয় না।

খামার মুন্দিয়া গাজেম আলী দাখিল মাদ্রাসার সুপারিনটিনডেন্ট রবিউল ইসলাম বলেন, তিনি প্রথমদিকে ৬ মাস অফিস করেছেন। এরপর আসা বন্ধ করে দেন। পরে তার পিতা ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপুকে ব্যাপারটি অবহিত করি। পরে ৩-৪ দিন এসে আবার আসা বন্ধ করে দেন। আমি অনেক চেষ্টা করেও তাকে প্রতিষ্ঠানে আনতে পারিনি। শেষে তাকে নোটিশ দিয়েছি।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net