রবিবার, মে ১৯, ২০২৪

৪৫-এ শাবনূর, চুপিসারে ফিরলেন দেশে

গুঞ্জন রয়েছে, নির্মাতা চয়নিকা চৌধুরীর একটি ছবিতে কাজ করতে পারেন শাবনূর। যেখানে তার বিপরীতে দেখা যাবে মাহফুজ আহমেদকে

by ঢাকাবার্তা ডেস্ক
৪৫-এ শাবনূর, চুপিসারে ফিরলেন দেশে

বিনোদন ডেস্ক।।

ঢালিউডের সফলতম নায়িকা শাবনূর দীর্ঘ দিন ধরেই অস্ট্রেলিয়া প্রবাসী। পুত্র-পরিবারকে নিয়ে তার ব্যস্ত জীবন। সে জীবন সিনেমার রঙিন আলো থেকে অনেকটা দূরে। তবু সোশ্যাল মিডিয়ার বরাতে রূপালি জগত ও ভক্তদের সঙ্গে যুক্ত থাকার চেষ্টা করেন তিনি। এছাড়া একাধিকবার সিনেমায় ফেরার ঘোষণাও দিয়েছেন। কিন্তু নিজেকে পুরোপুরি প্রস্তুত করে ফিরতে পারেননি এখনও। এদিকে আজ রবিবার (১৭ ডিসেম্বর) জনপ্রিয় এই নায়িকার জন্মদিন। জীবনের ৪৪তম বছর পেরিয়ে পা রেখেছেন ৪৫-এ। আর সেই পা পড়েছে ঢাকার মাটিতে। হ্যাঁ, এই মুহূর্তে দেশে অবস্থান করছেন ‘স্বপ্নের ঠিকানা’র নায়ক।

shabnur 2

চুপিসারেই দেশে ফিরেছেন শাবনূর। তবে একটি গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন তিনি। শুধু দেশেই নয়, কাজে ফেরার বিষয়েও দফায় দফায় বৈঠক করছেন এ নায়িকা। ইতোমধ্যে একাধিক নির্মাতার সঙ্গে তার আলোচনা হয়েছে, গল্প নিয়ে ঘষামাজা চলছে। আর নিজেকেও চরিত্র অনুযায়ী প্রস্তুতের চেষ্টা করছেন শাবনূর।

গুঞ্জন রয়েছে, নির্মাতা চয়নিকা চৌধুরীর একটি ছবিতে কাজ করতে পারেন শাবনূর। যেখানে তার বিপরীতে দেখা যাবে মাহফুজ আহমেদকে। যদিও এ বিষয়ে সংশ্লিষ্টদের পক্ষ থেকে এখনও কোনও ঘোষণা আসেনি।

শাবনূরের জন্ম ১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর যশোরে। তার আসল নাম কাজী শারমিন নাহিদ নুপুর। সিনেমায় কাজ করতে আসার পর তাকে ‘শাবনূর’ নামটি দিয়েছিলেন কিংবদন্তি চলচ্চিত্রকার এহতেশাম। তারই নির্মাণে ‘চাঁদনি রাতে’ সিনেমার মাধ্যমে ১৯৯৩ সালে সিনেমায় অভিষেক হয়েছিল শাবনূরের। অবশ্য ছবিটি ব্যবসাসফল হয়নি। তবে তার ক্যারিয়ারের মোড় ঘুরতে বেশি দিন সময় লাগেনি।

 

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net