বুধবার, মে ২২, ২০২৪

৬৩ প্রেক্ষাগৃহে আজ ‘হুব্বা’

মোশাররফ করিম অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা ‘হুব্বা’ প্রেক্ষাগৃহে এসেছে। এ সিনেমার গল্প অনুসারে নিজেকে পুরোপুরি বদলে  নিয়েছিলেন এ অভিনেতা।

by ঢাকাবার্তা ডেস্ক
৬৩ প্রেক্ষাগৃহে আজ ‘হুব্বা’

বিনোদন ডেস্ক।।

মোশাররফ করিম অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা ‘হুব্বা’ প্রেক্ষাগৃহে এসেছে। এ সিনেমার গল্প অনুসারে নিজেকে পুরোপুরি বদলে  নিয়েছিলেন এ অভিনেতা। কারণ ছবিতে একজন গ্যাংস্টারের ভূমিকায় দেখা মিলবে তার। ভারতের পশ্চিমবঙ্গের হুগলী জেলায় খুন হয়ে যাওয়া মাফিয়া ‘হুব্বা’ হয়েই আজ পর্দায় আসছেন মোশাররফ। ছবির পরিচালক ব্রাত্য বসু, যিনি পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী আবার পরিচিত নাট্যকার-পরিচালক ও অভিনেতাও। আজ এপার ও ওপার বাংলায় একসঙ্গে মুক্তি পাচ্ছে ছবিটি। ছবিটি দেশের ৬৩ সিনেমা প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন এর আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ১৭ই জানুয়ারি ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ। ফ্রেন্ডস কমিউনিকেশনস প্রযোজিত এই সিনেমায় পুলিশের ভূমিকায় আছেন ওপার বাংলার ইন্দ্রনীল সেনগুপ্ত। বিভিন্ন চরিত্রে আরও আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।

মোশাররফ করিম ছবিটি নিয়ে একাধিকবার দেশের সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছেন। এদিকে সম্প্রতি প্রকাশিত ছবির ট্রেলারে দর্শকের প্রশংসায় ভেসেছেন মোশাররফ করিম। যেখানে ভিন্ন রূপে দেখা মিলেছে তার। কখনো তিনি দলবল নিয়ে বন্দুক হাতে ঘুরে বেড়াচ্ছেন, আবার কখনো রাতের আঁধারে এক নারীর সঙ্গে সময় কাটাচ্ছেন, কখনো-বা থানায় গিয়ে হাস্যরস ভঙ্গিতে কথা বলছেন। সব মিলিয়ে, রোমাঞ্চে ভরপুর এই ঝলক প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। এবার পুরো সিনেমাটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন মোশাররফ করিম ভক্তরা। কী কারণে ছবিটি দেখা উচিত, জানতে চাইলে এ অভিনয় তারকা হেসে বলেন, একটা কারণ ‘হুব্বা’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে। দ্বিতীয়ত, ‘হুব্বা’য় মোশাররফ করিম আছে। তৃতীয়ত, আমার ছবির সংলাপের মতো করে বলতে হয়, এই ‘হুব্বা’ দেখতে সবাই হলে চলে আসবে, নইলে পৈতে করে দেবো…(হাসি)।

 

আরও পড়ুন: ২৫২টি সিনেমা নিয়ে শনিবার পর্দা উঠছে ঢাকা উৎসবের

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net