শনিবার, জুলাই ১৩, ২০২৪

সিলেটে বিসিবির তদন্ত কমিটির সামনে তামিম-সাকিব

মূলত দলের অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে বসতে না পারার কারণেই রিপোর্ট পেতে বিলম্ব হচ্ছে। তবে তদন্তের কাজ শেষ  করতে সিলেটে উড়ে এসেছেন তদন্ত কমিটির তিন সদস্য। 

by ঢাকাবার্তা ডেস্ক
সিলেটে বিসিবির তদন্ত কমিটির সামনে তামিম-সাকিব

খেলা ডেস্ক।।

ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপ ব্যর্থতায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু লম্বা সময় পেরিয়ে গেলেও এখনো এনায়েত হোসেন সিরাজের নেতৃত্বাধীন কমিটি তদন্ত রিপোর্ট জমা দিতে পারেনি। মূলত দলের অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে বসতে না পারার কারণেই রিপোর্ট পেতে বিলম্ব হচ্ছে। তবে তদন্তের কাজ শেষ  করতে সিলেটে উড়ে এসেছেন তদন্ত কমিটির তিন সদস্য।

গত কয়েক মাস ধরে সাকিব আল হাসানের সঙ্গে কথা বলার সুযোগ হয়নি তদন্ত কমিটির প্রতিনিধি দলের। আজ সোমবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বে সাকিবের রংপুর রাইডার্সের কোনও খেলা নেই।  তাই এই দিনটিকে বেছে নিয়েছেন এনায়েত হোসেনের নেতৃত্বাধীন তিন সদস্যের বিসিবির বিশেষ কমিটি। কমিটির অপর দুই সদস্য বিসিবির দুই পরিচালক মাহবুবুল আনাম ও আকরাম খান। শুধু সাকিব নয়, তামিম ইকবালের সঙ্গে তারা বসবেন।

আজ সকালে সিরাজ-আকরামরা হোটেলে এসে পৌঁছান। এরপর ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে বিসিবির বোর্ড সভায় রিপোর্ট পর্যালোচনা করে আসবে সিদ্ধান্ত।

 

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রকে গুঁড়িয়ে সুপার সিক্সে বাংলাদেশ

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net