শুক্রবার, মে ২৪, ২০২৪

২৫ দিন আটকে রেখে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, ৯৯৯-এর কলে উদ্ধার

মামলার আসামিরা হলেন, সান (২৬), হিমেল (২৭), রকি (২৯) ও সালমা ওরফে ঝুমুর (২৮)। মামলা সূত্রে জানা যায়, মোহাম্মদপুরের নবীনগরে চার তলা ভবনের একটি ফ্ল্যাটে টানা ২৫ দিন ওই তরুণীকে আটকে রাখেন অভিযুক্তরা।

by ঢাকাবার্তা ডেস্ক
Women violence

রাজধানী ডেস্ক।।

রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে রেখে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগের উঠেছে। পরে ৯৯৯-এ কল পেয়ে ওই তরুণীকে বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার (৩০ মার্চ) চারজনকে আসামি করে মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী।

মামলার আসামিরা হলেন, সান (২৬), হিমেল (২৭), রকি (২৯) ও সালমা ওরফে ঝুমুর (২৮)। মামলা সূত্রে জানা যায়, মোহাম্মদপুরের নবীনগরে চার তলা ভবনের একটি ফ্ল্যাটে টানা ২৫ দিন ওই তরুণীকে আটকে রাখেন অভিযুক্তরা।  এ সময় তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়। ধর্ষণের ভিডিও করেন সালমা। রাজধানীর মধ্যেই একটি বাসায় শেকলে বেঁধে রেখে যৌন নির্যাতনের এ ঘটনা ৯৯৯-এর মাধ্যমে জানতে পেরে শনিবার ওই তরুণীকে উদ্ধার করে পুলিশ।

রোববার (৩১ মার্চ) এ তথ্য জানিয়েছেন মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) তোফাজ্জল হোসেন। তিনি বলেন, এ ঘটনায় ২৩ বছর বয়সী ওই তরুণী শনিবার তিন যুবক ও এক নারীর বিরুদ্ধে মামলা করেছেন। ওই তিন যুবক প্রায় ২৫ দিন তাকে আটকে রেখে ধর্ষণের পাশাপাশি পাশবিক যৌন নির্যাতন চালান।

এদিকে, থানা সূত্রে জানা গেছে, এ ঘটনায় অভিযুক্তদের দুয়েকজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ বিষয়ে আগামীকাল সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net