রবিবার, মে ১৯, ২০২৪

সালেক হয়ে আসছেন সিয়াম

হুট করেই ১৫ জানুয়ারি সিয়াম আহমেদ একটি ছবি পোস্ট করেন। এতে দেখা যায় সিয়ামের সঙ্গে আরও রয়েছেন সাফা কবির ও মনোজ প্রামাণিক।

by ঢাকাবার্তা ডেস্ক
সালেক হয়ে আসছেন সিয়াম

বিনোদন ডেস্ক।।

হুট করেই ১৫ জানুয়ারি সিয়াম আহমেদ একটি ছবি পোস্ট করেন। এতে দেখা যায় সিয়ামের সঙ্গে আরও রয়েছেন সাফা কবির ও মনোজ প্রামাণিক। তিনি লিখেন, কিছু একটা আসতে যাচ্ছে। ছবিতে সিয়ামকে দেখা যায় বয়স্ক রূপে। তার মুখে গোফ, কাচা-পাকা চুল ও চোখে মোটা ফ্রেমের চশমায় দাত বের করে হেসে আছেন।  আবার গতকাল রাতে একটি পোস্টার পোস্ট করেন তিনি। সেখানে পূর্বের তিনজনের সাথে দেখা গেছে আরও কিছু মুখ। মূল বিষয় হলো খুব শীঘ্রই চরকিতে আসতে যাচ্ছে মোহাম্মদ নাজিম উদ্দিনের গল্প অবলম্বনে ভিকি জাহেদের পরিচালনায় চরকি অরিজিনাল সিরিজ ‘টিকিট’। এতে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। সঙ্গে রয়েছেন সাফা, মনোজ।

আরও রয়েছেন আবদুল্লাহ আল সেন্টু,  জয়রাজ, এ কে আজাদ সেতু, মাহমুদ আলম, বাদল শহীদ, মার্শিয়া শাওন, রেজান শোভন, জান্নাতুল ফেরদৌস রাইসা, কে এস এম আরাবি মওদুদ প্রমুখ। এতে একদম ভিন্ন লুকে দেখা মিলবে সিয়াম আহমেদের।

 

তিনি বলেন, এই সিরিজে আমার চরিত্রের নাম সালেক। এই চরিত্রটা আমি ঠিক কতখানি করতে পারবো সেটা নিয়ে বেশ সংশয় ছিল আমার মাঝে। তবে ভিকি ভাই সবচেয়ে বেশি কনফিডেন্ট ছিলেন। সাহস দিয়েছেন। উনার কারণেই আমি সালেক চরিত্রটা করতে পেরেছি। চরিত্রের দুইটা বড় চ্যালেঞ্জ ছিল। একটা হচ্ছে, সালেকের চরিত্র একেবারেই আলাদা হতে হবে। যাকে আলাদাভাবে ভাগ ভাগ করে ডিটারমাইন্ড করা যায়। আর দ্বিতীয়টা হচ্ছে সালেক হ্যাজ টু লুক ডিফারেন্ট ফ্রম এভ্রিওয়ান। তার কিছু আন্ডারটোনড পার্ফমেন্স, তার কিছু কনফিডেন্সের অভাব। এই জিনিসগুলোর সাথে আসলে তার লুকস, তার এপিয়ারেন্স অনেকটা রিলেটেড। সালেকের জন্য ওয়েট গেইন করতে হয়েছে।

 

আরও পড়ুন: কৌশিক-সৌরভের সঙ্গী হয়ে টলিউডে বুবলীর অভিষেক

You may also like

প্রকাশক : জিয়াউল হায়দার তুহিন

সম্পাদক : হামীম কেফায়েত

গ্রেটার ঢাকা পাবলিকেশন
নিউমার্কেট সিটি কমপ্লেক্স
৪৪/১, রহিম স্কয়ার, নিউমার্কেট, ঢাকা ১২০৫

যোগাযোগ : +8801712813999

ইমেইল : news@dhakabarta.net